Friday

আয় করুন ছোট ছোট কাজ করে । নিশ্চিত পেমেন্ট (পর্ব ১)

আজকে আমি আলোচনা করব কিভাবে ইন্টারনেট থেকে ছোট ছোট কাজ করে আয় করা যায় । এই ছোট ছোট কাজ করে আপনি যে আয় করবেন এর পেমেন্ট নিশ্চিত ।আপনি যদি পেমেন্ট না পান তাহলে আমি আপনাকে টাকা দিব । আপনার এই সাইট টিতে $1 হলে আপনি আমার Payza account এ ট্রান্সফার করবেন তাহলে আমি আপনাকে ডলার এর rate অনুযায়ী টাকা দিব । তাহলে কথা না বারিয়ে শুরু করা
যাক আপনি কিভাবে ছোট ছোট কাজ করে ইন্টারনেট এর মাধ্যমে আয় করবেন । আপনি প্রথমে এখানে গিয়ে Register করুন । এখন Register তো করলেন কিন্তু কাজত পারেন না তাহলে কি বসে থাকবেন ? না । আমি আপনাদের একটি কাজ ছবির মাধ্যমে বুজিয়ে দিব । তো শুরু করা যাক । আপনি প্রথমে http://www.rewardingways.com এ Login করুন । তারপর Earn money তে ক্লিক করুন । এখানেই আপনি অনেক কাজ পাবেন ।
 এখন আপনি যেকোনো একটি  Offer এ ক্লিক করুন । আপনি ক্লিক করার আগে Offer টি ভাল করে পরে নিবেন । অনেক Offer আছে যেগুলো তে Register করলেই আপনাকে টাকা দিবে আবার কিছু কিছু আছে ৩-৫ দিন ক্লিক করার পর আপনাকে টাকা দিবে । আমি যে Offer টিতে Register করে দেখাবো সেটা ৫ দিন ক্লিক করার পর আমাকে টাকা দিবে ।  
 Offer টি তে ক্লিক করলেই নতুন একটা পেজ আসবে । ওইখানে Register এ ক্লিক করুন ।  
 Register এ ক্লিক করলেই একটা ফরম আসবে । ওটা পুরন করুন এবং Create account এ ক্লিক করুন ।  
 কিছু কিছু Offer এ Register করলে আপনাকে একটা configeretion mail পাঠান হয় আপনার email এ । ওই email টায় একটা লিঙ্ক থাকে ওটায় ক্লিক করলেই Offer এর Register complete হয় । কিন্তু আমি যেই Offer টায় কাজ করতেছি এটায় থেকে কোন configeretion mail পাঠান হয় নাই । এটি direct complete হয়েছে ।  
 এখন আপনি আপনার প্রথম পেজ টিতে যান । উপরের ফাকা জায়গায় user name দেন (আপনি যেই Offer টিতে কাজ করেছিলেন) এবং নিচের ফাকা জায়গায় Welcome email দিবেন । আমি যেই Offer টিতে কাজ করেছি এটায় কোন Welcome email দেয় নাই । তাই আমি আমার user name দিয়েছি ।  
 এখন SUBMIT এ ক্লিক করুন । তাহলেই আপনার কাজটি pending হয়ে থাকবে । আপনি যদি কাজটি ঠিক ঠাক ভাবে করেন তাহলেই আপনি আপনার নির্দিষ্ট টাকা পাবেন । আমি আপনাদের একটি কাজ করে দেখিয়েছি । আপনারা যদি চান আমি আরও কাজ করে ছবি সহ দেখাতে পারব । কোন সমস্যা হলে Comment করে জানাবেন । 
 ধন্যবাদ 

No comments:

Post a Comment