Tuesday

আয় করুন ছোট ছোট কাজ করে (Microjob)। নিশ্চিত পেমেন্ট (পর্ব ২)

আজকে আমি আর একটি সাইট নিয়ে আলোচনা করব যেটির মাধ্যমে আপনি ছোট ছোট কাজ করে আয় করতে পারবেন । এই সাইট টিতেও পেমেন্ট নিশ্চিত । আপনি যদি পেমেন্ট না পান তাহলে আমি আপনাকে টাকা দিব । আপনার এই সাইট টিতে $1 হলে আপনি আমার Payza account এ ট্রান্সফার করবেন তাহলে আমি আপনাকে ডলার এর rate অনুযায়ী টাকা দিব । কথা না বারিয়ে শুরু করা যাক
আপনি কিভাবে এই সাইট টিতে কাজ করবেন । আপনি প্রথমে এখানে গিয়ে Register করুন । Register করতে না পারলে আপনি কমেন্ট করে জানান আমি বুজিয়ে দিব । এখন আপনি http://honeydollarz.com এ Login করুন । Offer এ ক্লিক করুন । এতে অল্প কিছু কাজ আসবে ।
 এজন্য Browse Categories এ ক্লিক করলে আপনি আরও অনেক কাজ পাবেন ।  
 আমি আপনাদের এখন একটা Register এর কাজ সিখাব । আপনি যেকোনো একটি offer এ ক্লিক করুন ।  
 ক্লিক করলেই নতুন একটা পেজ আসবে । ওখানে আপনার Details দেন এবং Register এ ক্লিক করুন ।  
 তারপর নিচের মতো আসলেই বুজবেন আপনার email একটা mail গেসে ।  
 এখন আপনি আপনার Email এ Login করুন এবং যেই mail গেসে সেটা ওপেন করুন এবং confirmation Link এ ক্লিক করুন ।  
 এবার নতুন একটা পেজ আসবে ওটায় confirm এ ক্লিক করুন ।  
 confirm এ ক্লিক করলেই আপনার Register এর কাজটি সম্পন্ন হবে । এখন আপনি প্রথম পেজ টিতে যান(যেই offer টিতে ক্লিক সেই পেজ টায়) । সেখানে Login ID এর স্থানে আপনার user name দেন(যেই user name  দিয়ে আপনি offer টিতে Register করেছিলেন )তারপর Submit এ ক্লিক করুন । তাহলেই আপনার কাজ শেষ । তারপর ওই কাজটি Pending হয়ে থাকবে । আপনি যদি কাজটি সঠিক ভাবে করেন তাহলেই আপনি আপনার নির্দিষ্ট টাকা পাবেন । বুঝতে কোন সমস্যা হলে Comment করে জানাবেন । 
 ধন্যবাদ 

No comments:

Post a Comment