Friday

ফ্রী ১০ মিনিট এর মধ্যেই মোবাইল এ ১০০ টাকা Felaxiload করুন (With Proof) Screenshot এর মাধ্যমে বুজানো হল

একটা অ্যাপ দিয়ে ফ্রীতে মোবাইল রিচার্জ করার পূর্ণ টিউটোরিয়াল! উপার্জন শুরু করুন ১৫ মিনিট এর মধ্যেই, ছোট্ট একটি ট্রিক! এটি একটি ইন্টারন্যাশনাল অ্যাপ্লিকেশন (প্রায় ৫ মিলিয়ন ডাউনলোড ওয়ার্ল্ডওয়াইড) যেটি তার ইউজার ইন্টারফেজে কিছু অ্যাপ্লিকেশন শো করে এবং গ্রাহক যদি ওই অ্যাপ্লিকেশনগুলো ডাউনলোড করে, তাকে টাকা পে করে, ধরুন প্রতি অ্যাপে ৩ টাকা বা ৫ টাকা করে। ওদের মিনিমাম পে আউট ৫০ টাকা, শুধুমাত্র মোবাইল রিচার্জ সিস্টেম।
কিন্তু বিষয়টা এখানেই ৩ টাকা – ৫ টাকা করে ৫০ টাকা একাউন্টে জমাতে বুড়ো হয়ে যাওয়া লাগবে, কিন্তু কিভাবে ১০ মিনিটের মধ্যেই মোবাইলে ১০০ টাকা রিচার্জ করে ফেলতে পারবেন মাত্র ১১ মেগাবাইট খরচ করে, সেটাই ব্যাপার! নিচের স্টেপগুলো ফলো করেন, স্টেপসঃ ১. প্রথমে নিচের যে কোন একটি লিঙ্ক থেকে MCent অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন (৬ মেগাবাইট) ডাউনলোড লিঙ্ক → ১। এখানে ক্লিক করুন ২।  এখানে ক্লিক করেন [ ডাউনলোড করলে আমার রেফারেল থেকেই কইরেন, আপনার তো লস নাই! আমার কিঞ্চিৎ লাভ হবে R কি! 2. ইন্সটল করে ওপেন করুন, এবং নিজের নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খুলুন। একাউন্টে লগ ইন করার পর যে এপগুলো শো করবে (ডিফল্ট হিসেবে Clash Of Kings,Ekhanei.com, OLX.com.bd etc)  
 Try this app এ ক্লিক করে মোবাইল এর যেকোনো একটা Browser কে ওপেন করে (Opera mini বাদে) Google play store  থেকে ডাউনলোড করুন ওগুলোর যে কোন একটা ডাউনলোড করে ইন্সটল করুন এবং কমপক্ষে ৩০ সেকেন্ড ওপেন করে রাখুন। আপনি এতে করে দ……………শ টাকা or বেশি or কম পাবেন    
 কোন app না আসলে নিচে টান দিয়ে Refress দিবেন ৩. ১০ টাকা দিয়ে কি হবে, এবার শুরু মেইন খেলা।  MCent অ্যাপ টা ওপেন করেন, দেখবেন উপরে ‘৫০’ লিখা আছে, ওইটায় ক্লিক করেন।  
৪. এবার দেখবেন কিছু বাটন আসছে, হোয়াটস অ্যাপ বা ই মেইল, যে কোন একটায় ক্লিক করে আপনার রেফারেল লিঙ্ক টা কপি করে পাঠিয়ে দিন আপনার দুজন কাছের বন্ধুর কাছে। আর তাদেরকে বলেন, রেফারেল লিঙ্ক থেকে MCent অ্যাপ টা ডাউনলোড করতে আর কমপক্ষে ছোটখাট একটা অ্যাপ ডাউনলোড করতে। (নিজের অন্য মোবাইল দিয়েও করতে পারেন ) ৫. ব্যাস!!! আপনার কাজ শেষ! ওরা যদি আপনার কথা মত কাজ করে তাহলে কিছুক্ষনের মধ্যেই আপনার একাউন্টে ১০০ টাকা যোগ হয়ে যাবে, ৫০ টাকা করে প্রতি রেফারেলে! ৬. আর ১০০ টাকা হলেই আপনি এই ১০০ টাকা সাথে সাথে আপনার মোবাইলে রিচার্জ করতে পারবেন! অ্যাপ্লাই করা দু মিনিটের মধ্যেই রিচার্জ করে দেয় সাধারণত।    
 
কিছু বিষয়ঃ ৫. ওখান থেকে সব এপ ডাউনলোড করতে পারবেন, বাট ‘Super Torchlight’ app টা ডাউনলোড করবেন, না, ওটা স্পাম! ******* 7. রেফারেল লিঙ্ক হিসেবে শর্টেন লিঙ্ক ইউজ করলে হবে না। ফুল লিঙ্ক ইউজ করতে হবে, নাহলে রেফারেল বোনাস পাবেন না। এইই পর্যন্ত আজ! যারা পেরেছেন টিউমেন্ট করে জানাবেন, আর কোন প্রোব হলে বলদের মতো চিল্লাপাল্লা না করে এখানে টিউমেন্ট করুন, পারলে সলভ করে দিবো। হ্যাপী Looting Some Free Money!! যারা স্পাম মনে করছেন, নিজ দায়িত্বে এড়িয়ে যান

নিচে Payment Proof  দিয়া দিলাম 

     

কোন প্রুফ অথবা সমস্যায় ফেসবুক এ যোগাযোগ করুন

No comments:

Post a Comment